30 C
Alba Iulia
Thursday, August 22, 2019
No menu items!
  • News

বাসে বমির অভিনয়, আশুলিয়ায় ছিনতাই পার্টির ১১ সদস্য গ্রেপ্তার

Must Read

রিফাতের পাশাপশি নয়ন বন্ডের সঙ্গেও শারীরিক সম্পর্ক ছিল মিন্নির : রাষ্ট্রপক্ষের আইনজীবী

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হওয়া রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন...

হজের মূল আনুষ্ঠানিকতা শুরু

বাংলাদেশসহ প্রায় ১৫০টি দেশ থেকে আসা ২৫ লাখের বেশি মুসলিমদের হজের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। এদের বেশিরভাগই...

যশোরে ১৮ বছর পর সন্তানের স্বীকৃতি দেয়া সেই ইসলাম কারামুক্ত

অবশেষে কারাগার থেকে মুক্ত হয়ে খোলা আকাশের দেখা পেলেন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. ইসলাম।

আনিছ সাহেব আশুলিয়ার নবীনগর থেকে বাইপাইলে নামবেন। বাসও কাছাকাছি চলে আসলো। এসময় বাসের ঠিক পেছনের সিটের ব্যক্তি হঠাৎ করেই তার পিঠে বমি করে দিলো। এসময় পাশের সিটসহ আশেপাশের দুই-তিনজন আনিছ সাহেবের জামা ধরে পরিষ্কার করার ভঙ্গি করলো ও একটু ভিড় জমিয়ে ফেললো। এমন একটা অবস্থা যে তাকে খুব সহযোগিতা করছে লোকগুলো। একটু অস্বস্তি হয়ে জায়গা ছেড়ে দেয়ার চেষ্টা করেন তিনি। কোনো রকম নিজেকে সরিয়ে বাঁচলেন। কিন্তু নেমে কিছুক্ষণ পরেই বুঝলেন পকেটের ৪৫ হাজার টাকা ও মোবাইল গায়েব। এমন ভাবেই নিজের অভিজ্ঞতা জানালেন আনিছ সাহেব। মলম ও অজ্ঞানপার্টি চক্রটি মূলত বাসে নতুন এমন কৌশল শুরু করেছে।

আশুলিয়ায় অভিযান চালিয়ে এমন বমিপার্টির ১১ সদস্যকে আটক করেছে র‍্যাব-১ এর একটি দল। এসময় তাদের কাছ মলম, ব্লেড, মোবাইল, নগদ টাকা ও ছুরি জব্দ করা হয়েছে। এরা মলমপার্টি ও সরাসরি ছিনতাই কাজেও জড়িত।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে আশুলিয়া থানা থেকে রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে রাতে আশুলিয়ার বলিভদ্র এলাকা থেকে তাদের আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব। তারা বিভিন্ন পরিবহনের বাসে হেলপারের কাজ করে বলে প্রাথমিকভাবে জানা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাগুরা সদর উপজেলার বায়নাটিবিসিপাড়ার মৃত শেখ শামীমের ছেলে রবিউল ইসলাম রবি (৫৫), গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী এলাকার বাবুল মিয়ার ছেলে রোমান হোসেন (২৭), একই উপজেলার হাটুরিয়া গ্রামের মৃত রহমান আলীর ছেলে তৌফিকুল ইসলাম রানা (৩৬), শেওড়াতলী গ্রামের ইসাহাক আলীর ছেলে রাসেল হোসেন (২৭), পাবনার আটঘরিয়া উপজেলার গোপালপুর এলাকার সামসুর রহমানের ছেলে রাসেল হোসেন হিরা, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নোকালী গ্রামের মো. আলীর ছেলে তোয়াজ আলী (৩০), টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার চাকুরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে রাসেল মিয়া (৩৫), নওগাঁর আত্রাই উপজেলার হিঙরকান্দি সফিক প্রামানিকের ছেলে আজিজুল ইসলাম (৩৫), কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ছোটখাটাবাড়ির মজনু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৫), টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাহাড়পুর মৃত দবির খানের ছেলে মশিউর রহমান (৪৫), একই উপজেলার কেদারপুর গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে জাকির হোসেন (৪০)।

আশুলিয়া থানার এসআই আজহারুল ইসলাম স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে জানান, আসামিদের নামে সাভার ও আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। তারা অধিকাংশই বিভিন্ন পরিবহনের হেলপারের কাজের আড়ালে এইসব অপকর্ম চালিয়ে আসছিলো। এরা মূলত নবীনগর-চন্দ্রা ও বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে চক্রটি এই রকম অপরাধ করে থাকে।

তাদের বিরুদ্ধে র‌্যাব-১ বাদী আশুলিয়া থানায় মামলা দায়ের করেছে।

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest News

রিফাতের পাশাপশি নয়ন বন্ডের সঙ্গেও শারীরিক সম্পর্ক ছিল মিন্নির : রাষ্ট্রপক্ষের আইনজীবী

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হওয়া রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন...

হজের মূল আনুষ্ঠানিকতা শুরু

বাংলাদেশসহ প্রায় ১৫০টি দেশ থেকে আসা ২৫ লাখের বেশি মুসলিমদের হজের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। এদের বেশিরভাগই সৌদি আরবের বাইরের নাগরিক।

যশোরে ১৮ বছর পর সন্তানের স্বীকৃতি দেয়া সেই ইসলাম কারামুক্ত

অবশেষে কারাগার থেকে মুক্ত হয়ে খোলা আকাশের দেখা পেলেন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. ইসলাম। শুক্রবার বেলা আড়াইটার দিকে মো....

ঈদের দিন সকাল থেকেই বৃষ্টির শঙ্কা

ঈদুল ফিতরের মতো এবার ঈদুল আজহাতেও ঈদ আনন্দে বাধা হতে পারে বৃষ্টি। বঙ্গোপসাগরে অন্তত ৩টি বর্ষাকালীন লঘুচাপ সৃষ্টি হতে পারে, যার মধ্যে...

গ্রামীণফোন-রবির চলমান প্যাকেজ বন্ধ করতে যাচ্ছে বিটিআরসি

গ্রামীণফোন ও রবির বিদ্যমান ভয়েস ও ডাটা প্যাকেজের নবায়ন বন্ধ করতে যাচ্ছে বাংলাদেশে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন। যেকোনো নতুন প্যাকেজ অনুমোদন স্থগিতে সংস্থাটির...
- Advertisement -

More Articles Like This

- Advertisement -